• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বখাটে যুবকের কাণ্ড!

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৮, ২১:২০
নারায়ণগঞ্জ ম্যাপ
ছবি : দৈনিক অধিকার

প্রেমের প্রত্যাখান করায় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে পিটিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করেছে এক বখাটে যুবক। আজ (৯ অক্টোবর) মঙ্গলবার সকালে ওই বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

আহত ওই স্কুল ছাত্রীর পরিবার দৈনিক অধিকারকে জানান, গত প্রায় ৬ মাস ধরে বিদ্যালয়ে আসা-যাওয়ার সময় নানাখী মধ্যপাড়া গ্রামের মনির হোসেনের ছেলে বখাটে সাকিব হোসেন প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। তার প্রস্তাবে রাজি না হওয়ায় সাকিব হোসেন তার সহযোগীদের নিয়ে মঙ্গলবার বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে মেয়েকে এলোপাতাড়িভাবে পেটায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাকা রাস্তায় পড়ে তার মুখমণ্ডল রক্তাক্ত জখম হয়। এক পর্যায়ে জ্ঞান হারিয়ে রাস্তায় পড়ে থাকার সময় এলাকাবাসী ও স্কুলের সহপাটিরা তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান।

ঘটনার প্রায় ২ ঘণ্টা পরে এ ঘটনার বিচারের দাবিতে আহত ছাত্রীর বাবা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ইউএনও (নির্বাহী ম্যাজিষ্ট্রেড) শাহীনুর ইসলামকে বিষয়টি অবহিত করেন। তাৎক্ষণিক তদন্ত ও উপযুক্ত ব্যবস্থা করার নির্দেশে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ততক্ষণে বখাটে যুবক সাকিব পালিয়ে যায়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম দৈনিক অধিকারকে বলেন, বখাটে যুবকরা ওই ছাত্রীর ওপর হামলা করেছে এ খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। অভিযুক্ত সাকিব পুলিশের ফোর্স দেখে পালিয়ে যায়। তবে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহীনুর ইসলাম দৈনিক অধিকারকে বলেন, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড