• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় নতুন জেলা প্রশাসক মোস্তফা কামালের যোগদান

  সাতক্ষীরা প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৮, ২১:০১
সাতক্ষীরা
ছবি : দৈনিক অধিকার

মহান মুক্তিযুদ্ধের প্রাক্কালে উত্তাল সাতক্ষীরার প্রথম শহীদ আব্দুর রাজ্জাকের মাজারে পুষ্পাঞ্জলি অর্পণের মধ্য দিয়ে সাতক্ষীরা জেলা প্রশাসকের দায়িত্বভার গ্রহণ করলেন এস.এম মোস্তফা কামাল। মঙ্গলবার জেলা প্রশাসকের বাংলোতে বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেনের কাছ থেকে তিনি দায়িত্বভার বুঝে নেন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শাহ আবদুল সাদী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অনিন্দিতা রায়, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তহমিনা খাতুনসহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা।

নবাগত জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল এর আগে গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব পদে কর্মরত ছিলেন। তিনি ২০০৮ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত এক বছর সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় সহকারি কমিশনার (ভূমি) পদে কর্মরত ছিলেন। পরে তিনি সাতক্ষীরায় স্বল্প সময়ের জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন। মঙ্গলবার সাতক্ষীরার ২০তম জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব নিলেন এসএম মোস্তফা কামাল। গোপালগঞ্জের কাশিয়ানির সন্তান এসএম মোস্তফা কামাল ২১তম বিসিএস এর কর্মকর্তা। জেলা প্রশাসকের অফিস সূত্রে জানা গেছে, এসএম মোস্তফা কামাল অফিসিয়াল দায়িত্ব গ্রহণের পরপরই শহরের শহীদ আবদুর রাজ্জাক পার্কে আসেন। তিনি শহিদ আবদুর রাজ্জাকের মাজারে পুষ্পাঞ্জলি অর্পণ করেন। সেখানে এক মিনিট নীরবতা পালন করেন। পরে তিনি জেলা প্রশাসকের অফিসে ফিরে সরকারি কর্মকর্তা ও কর্মচারিদের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এ দিকে সাত মাস তিন দিন জেলা প্রশাসকের দায়িত্ব পালন করে বদলি হলেন মোহাম্মদ ইফতেখার হোসেন। তিনি স্বাস্থ্য সেবা বিভাগে উপসচিব হিসেবে যোগ দিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড